জুড়ীতে জাগরনের ঈদ সামগ্রী বিতরণ জুড়ীতে জাগরনের ঈদ সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

জুড়ীতে জাগরনের ঈদ সামগ্রী বিতরণ

  • শুক্রবার, ৭ মে, ২০২১

জুড়ী প্রতিনিধি::

রামাদ্বান শুরুর পর থেকে প্রতিদিন দিনমজুর, ভ্যানগাড়ীচালক, প্রতিবন্ধী সহ গরীবদের মধ্যে দেওয়া হচ্ছে ইফতারীর প্যাকেট। গভীর রাতে ও বিতরণ করা হয় খাদ্য ভর্তি সেহরীর প্যাকেট। এবার পবিত্র ঈদ উপলক্ষে এলাকার এসব মানুষের ঘরে পৌছে যাচ্ছে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রীর প্যাকেট।

মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ও পূর্বজুড়ী এই ইউনিয়নের কয়েকজন যুবক ২০১২সালে জাগরন সমাজ কল্যাণ সংস্থা নামের একটি সামাজিক সংগঠন করেন। প্রতিষ্ঠা হওয়ার পর থেকে এলাকার যুবকরা ব্যতিক্রমী সব আয়োজন করে যাচ্ছেন তাদের এই ক্লাবকে নিয়ে।

তাদের দাবি, আমরা বৃহৎ পরিসরে খেলাধুলার আয়োজন করে এলাকার মানুষকে যেমন আনন্দ দেই তেমনি বিপদে তাদের পাশে দাড়ানোর দায়িত্বটা ও আমাদের। এলাকার কৃতিসন্তানদের সংবর্ধনার পাশাপাশি যে কারও রক্ত লাগলে এগিয়ে থাকে ক্লাবের সদস্যরা।

১০ রমযান থেকে প্রতিদিন তারা ইফতার এবং সেহরী দিয়ে আসছিলেন। ঈদের পূর্ব পর্যন্ত তাদের এ কাজ অব্যাহত থাকবে বলে ও জানান ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।

ক্লাবের সভাপতি হুমায়ূন রশীদ রাজি বলেন, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে এলাকার অসহায় মানুষের ঘরে। আমরা প্রায় ৬০ থেকে ৬৫টি পরিবারের মাঝে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী প্রায় ১১ দিন রাতে ছিন্নমূল মানুষের মাঝে পৌঁছে দিয়েছি। এখন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া শুরু করেছি। ইনশাআল্লাহ এই ধারা অব্যাহত থাকবে। এলাকার প্রবাসী এবং দেশের অনেক অর্থবান মানুষ আমাদের সহযোগিতা করে আসছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews