সুমন রেজার শর্ট ফিল্ম “তিয়াস” ৬৪ জেলায় প্রদর্শিত হবে ৭ জুন সুমন রেজার শর্ট ফিল্ম “তিয়াস” ৬৪ জেলায় প্রদর্শিত হবে ৭ জুন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

সুমন রেজার শর্ট ফিল্ম “তিয়াস” ৬৪ জেলায় প্রদর্শিত হবে ৭ জুন

  • বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
জিয়াউল হক জিয়া :: নির্মাতা সুমন রেজার শর্ট ফিল্ম “তিয়াস” “বাংলাদেশ স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্য চলচ্চিত্র উৎসব ২০২১” মনোনিত হয়েছে। শর্ট ফিল্ম “তিয়াস” ৭ই জুন বিকাল সাড়ে চারটায় একযোগে ৬৪ জেলায় প্রদর্শিত হবে।
বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে এবার জমাকৃত চলচ্চিত্রের মধ্যে ১২২টি চলচ্চিত্র, ৮৮টি কাহিনি চলচ্চিত্র এবং ৩৪টি প্রামাণ্য চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।
নির্বাচিত চলচ্চিত্রের তালিকা ও অনুষ্ঠানসূচি এরি মধ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রকাশ করেছে। এতে সুমন রেজার “তিয়াস” নামের শর্ট ফিল্মটি প্রদর্শনির জন্য মনোনিত তালিকায় প্রকাশ করা হয়।
এরই মধ্যে শর্ট ফিল্ম “তিয়াস” ইতালির “VOLTERRA FANTASY FILM FESTIVAL” ও আমেরিকার Fillum International Storical  & Short Film Festival (FISSF) এ মনোনিত হয়েছে। এছাড়া ইউনিসেফ ও তেহরানসহ আরো পঞ্চাশটির বেশি উৎসবে মনোনিত হওয়ার অপেক্ষায় রয়েছে এ স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটি।
“তিয়াস” স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পুরোটিমকে ধন্যবাদ জানিয়ে নির্মাতা সুমন রেজা বলেন,  স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে আমার অনেক স্বপ্ন ছিলো। যার মাধ্যমে কিছু নতুন মুখ অভিনয় জগতে যুক্ত করবো। এজন্য পাঁচ বছর আগে জুন মাসেই একটা উদ্যোগ গ্রহণ করেছিলাম। কিন্তু সে সময় অভ্যন্তরিণ কারণে বাস্তবায়ন করতে পারিনি। এবার  স্বল্পদৈর্ঘ্য “তিয়াস” নির্মান করলাম। এমনকি “তিয়াস” নিয়ে বেশ আশাবাদীও ছিলাম।
তিনি আরো বলেন, সেই একি সময় এসে “তিয়াস” একের পর এক সুখবর এনে দিচ্ছে। দেশ বিদেশে উৎসব গুলোতে স্থান করে নিচ্ছে, খুব ভালো লাগছে। মনে হচ্ছে পাঁচ বছর আগে দেখা স্বপ্ন ধীরে ধীরে পূরণ হতে চলছে।
 আগামীতে আরো ভালো কিছু নির্মান করতে চান এ নির্মাতা। এজন্য প্রযোজনা সংস্থাসহ সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, নির্মাতা সুমন রেজার অসংখ্য নাটক বিভিন্ন চ্যানেলে বিশেষ দিবসসহ অন্যান্য সময়ে প্রচার হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews