জুড়ীতে ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকিরের গাড়িতে হামলার চেষ্টা জুড়ীতে ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকিরের গাড়িতে হামলার চেষ্টা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে

জুড়ীতে ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকিরের গাড়িতে হামলার চেষ্টা

  • সোমবার, ১৪ জুন, ২০২১
জুড়ী প্রতিনিধি ::
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন গাড়িতে হামলার অভিযোগ উঠেছে।এ ঘটনায় জুড়ীতে বন, পরিবেশ মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন আহমদ এমপি সমর্থক ও জাকিরের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। অস্থিতিশীল পরিবেশ মোকাবেলা করতে এ রিপোর্ট লেখা পর্যন্ত জুড়ী বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে ।
জানা যায়, ১৩ জুন রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জুড়ীর নিজ বাড়ী থেকে তার বাবা মাসহ ঢাকা যাওয়ার পথে জুড়ী বাজারে বন, পরিবেশ মন্ত্রীর খালাতো ভাই, উপজেলা যুবলীগের সহ সভাপতি আহমদ কামাল  অহিদের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ তার গাড়িতে  হামলা চালায়।
এতে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। পরে এস এম জাকির হোসাইনের সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা জুড়ী বাজারে শোডাউন করে। অপরদিকে মন্ত্রী সমর্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা আহমদ কামাল অহিদের বাড়িতে জড়ো হোন।
পরিস্থিতি শান্ত করতে সেখানে মৌলভীবাজারের অতিরিক্ত সহকারী পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তী সহ পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে ।
জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তী বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews