বড়লেখায় সাবেক দুই ছাত্রদল নেতাকে সংবর্ধনা বড়লেখায় সাবেক দুই ছাত্রদল নেতাকে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় সাবেক দুই ছাত্রদল নেতাকে সংবর্ধনা

  • শনিবার, ১৯ জুন, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

মৌলভীবাজারের বড়লেখায় স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে দুই ছাত্রদল নেতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা ও মৌলভীবাজার জেলা ছাত্রদল যৌথভাবে এই সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধিতরা হলেন, বড়লেখা উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক পর্তুগালপ্রবাসী সাইফুল আলম খোকন ও বড়লেখা উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সৌদিপ্রবাসী মোস্তাক আজিজ মান্না।

এ উপলক্ষে পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহসভাপতি জাহিদুল ইসলাম মতিন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান।

বড়লেখা সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক জাফর আহমদ ও উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য আক্তার হোসেন রেদওয়ানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথি ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস স্বপন, মৌলভীবাজার জেলা যুবদলের সহসভাপতি সাইফুল ইসলাম খোকন, পৌর কাউন্সিলর আব্দুল হাফিজ ললন, সহসাধারণ সম্পাদক আব্দুল কাদির পলাশ, জসিম তালুকদার ও জামিল আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সহ সমাজসেবা সম্পাদক আবু তাহের, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক জনি আহমদ, বড়লেখা পৌর ছাত্রদলের আহবায়ক শাহরিয়ার ফাহিম, যুগ্ম আহবায়ক রাসেল আহমদ প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews