কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আজ আরও ২ জনের মৃত্যু কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আজ আরও ২ জনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আজ আরও ২ জনের মৃত্যু

  • সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৬২ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ আরও দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে গত তিন দিনে কুলাউড়ায় প্রাণ হারালেন ৫ জন। এই ৫ জনই করোনার উপসর্গ নিয়ে সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন।

জানা যায়, কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের সালেহা বেগম (৫৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত সপ্তাহে সিলেটের একটি হাসপাতালে ভর্তি হন। ওই হাসপাতালে চিকিৎসাধিন থাকা অবস্থায় সোমবার সকালে তিনি ইন্তেকাল করেন।

এদিকে কুলাউড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার বাসিন্দা কুলাউড়া রেলওয়ে পুরাতন মসজিদের ইমাম মাওলানা ইউসুফ আলি (৫৫) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত ১ জুলাই সিলেট নর্থইষ্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনিও আজ সকাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ নিয়ে গত ৩ দিনে কুলাউড়া উপজেলায় ৫ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে।

তাদের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসার পর কুলাউড়া কোভিড-১৯ লাশ দাফন টিমের পুরুষ ও মহিলা সদস্যরা গোসল দিয়ে দাফন সম্পন্ন করেছেন। আর এটি ছিলো কোভিড-১৯ কুলাউাড়া লাশ দাফন টিমের ২১তম দাফন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার করোনা আক্রান্ত দু’জনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews