কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আজ আরও ২ জনের মৃত্যু কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আজ আরও ২ জনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আজ আরও ২ জনের মৃত্যু

  • সোমবার, ৫ জুলাই, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ আরও দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে গত তিন দিনে কুলাউড়ায় প্রাণ হারালেন ৫ জন। এই ৫ জনই করোনার উপসর্গ নিয়ে সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন।

জানা যায়, কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের সালেহা বেগম (৫৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত সপ্তাহে সিলেটের একটি হাসপাতালে ভর্তি হন। ওই হাসপাতালে চিকিৎসাধিন থাকা অবস্থায় সোমবার সকালে তিনি ইন্তেকাল করেন।

এদিকে কুলাউড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার বাসিন্দা কুলাউড়া রেলওয়ে পুরাতন মসজিদের ইমাম মাওলানা ইউসুফ আলি (৫৫) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত ১ জুলাই সিলেট নর্থইষ্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনিও আজ সকাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ নিয়ে গত ৩ দিনে কুলাউড়া উপজেলায় ৫ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে।

তাদের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসার পর কুলাউড়া কোভিড-১৯ লাশ দাফন টিমের পুরুষ ও মহিলা সদস্যরা গোসল দিয়ে দাফন সম্পন্ন করেছেন। আর এটি ছিলো কোভিড-১৯ কুলাউাড়া লাশ দাফন টিমের ২১তম দাফন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার করোনা আক্রান্ত দু’জনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews