কুলাউড়ায় টাকাসহ ছিনতাইকারী রাসেল আটক! কুলাউড়ায় টাকাসহ ছিনতাইকারী রাসেল আটক! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় টাকাসহ ছিনতাইকারী রাসেল আটক!

  • মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া থানা পুলিশের এক সাড়াশি অভিযানে ছিনতাইকৃত টাকাসহ সাহেদ বকস ওরফে রাসেল (৩২) নামক এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটক রাসেলকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে  জেল হাজতে প্রেরণদ করা হয়েছে।

থানাসূত্রে জানা যায়, কুলাউড়া থানার মেস বয় আব্দুল জলিল গত রোববার (১১ জুলাই) রাতে দক্ষিণ বাজারের এক ব্যবসায়ীর পাওনা ১৫ হাজার টাকা নিয়ে ওই দোকানে যাচ্ছিলেন। জলিল মিয়া থানা থেকে বের হয়ে দক্ষিণবাজারস্থ বনফুল মিষ্টি দোকানের সম্মুখে যাওয়ামাত্র ছিনতাইকারী রাসেলসহ ২ জন পেছন থেকে এসে জলিলকে ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকাগুলো ছিনিয়ে নিয়ে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

পরে সোমবার (১২ জুলাই) বিকেলে এসআই হারুনুর রশিদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকায় এক সাড়াশি অভিযান চালিয়ে ছিনতাইকারী রাসেলকে তার বাড়ি থেকে আটক করে। এসময় তার ঘর থেকে ছিনতাইকৃত ১৫ হাজার টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত  মোটরসাইকেলটি জব্দ করা হয়। এ ব্যাপারে কুলাউড়া থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারী সাহেদ বকস ওরফে রাসেলকে মঙ্গলবার (১৩ জুলাই) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  এছাড়া অপর আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews