সিলেটে করোনায় ১২ জনের মৃত্যু সিলেটে করোনায় ১২ জনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

সিলেটে করোনায় ১২ জনের মৃত্যু

  • রবিবার, ১৮ জুলাই, ২০২১

এইবেলা, সিলেট ::

সিলেট বিভাগে আগের সকল রেকর্ড ভেঙে একদিনে ভয়ঙ্কর করোনাভাইরাস কেড়ে নিয়েছে ১২ জনের প্রাণ। শনিবার (১৭ জুলাই) সকাল থেকে রোববার (১৮ জুলাই) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সংখ্যক এই ১২ জনের মৃত্যু ঘটে।

এর মধ্যে শুধু সিলেট জেলার ১২ জন। অপরজন মৌলভীবাজার জেলার। তথ্যটি রোববার দুপুর সাড়ে ১২টায় নিশ্চিত করেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. মতিউর রহমান।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে জানা গেছে, এই ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যুর পাশাপাশি করোনা রোগী শনাক্ত হয়েছেন ৬৮১ জন। এটাও একদিনে সিলেটে সর্বোচ্চ আক্রান্ত শনাক্তের রেকর্ড।

নতুন আক্রান্ত ৬৮১ জনের মধ্যে সিলেট জেলার ২২৫ জন, সিলেট ওসমানী হাসপাতালের ৬৫ জন, সুনামগঞ্জ জেলার ৯৮ জন, হবিগঞ্জ জেলার ১০৫ জন ও মৌলভীবাজার জেলার ১৮৮ জন।

গত ২৪ ঘণ্টার ১২ জনকে নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এ পর্যন্ত মোট ৫৭০ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৫৮ জন, সুনামগঞ্জের ৪২ জন, হবিগঞ্জের ২৬ জন এবং মৌলভীবাজারের রয়েছেন ৪৩ জন।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, এ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের মধ্যে সিলেট জেলায় ২৮ জন, হবিগঞ্জ জেলায় ১৮ ও মৌলভীবাজার জেলায় ৮ জন করোনা রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়াও সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৫ জন।

চার জেলায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ৪৩১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯৮ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে জেলার ৬৫ জন ও মৌলভীবাজারে ২৫ জন।

রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেটে করোনামুক্ত হয়েছেন ২২৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪১, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ৯ জন। এছাড়াও সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি থাকা ৬৫ জন করোনামুক্ত হয়েছেন।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৩৩ হাজার ৩৫ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৬ হাজার ৪৭৩ জন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews