কুলাউড়ায় ১৫১ ধারায় ১৯ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ কুলাউড়ায় ১৫১ ধারায় ১৯ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় ১৫১ ধারায় ১৯ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ

  • শনিবার, ২৪ জুলাই, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন থেকে ২৩ জুলাই শুক্রবার রাতে আটক ১৯ ব্যক্তিকে ২৪ জুলাই শনিবার ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতদের বাড়ি কমলগঞ্জ উপজেলার কালেজ্ঞা এলাকায়।

স্থানীয় লোকজন ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার হাজিপুর ইউনিয়নে ভুঁইগাঁও গ্রামে মবশি^র আলী করোনা আক্রান্ত ছিলেন। শুক্রবার মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে ফিরে আসেন। হাসপাতালে চিকিৎসাকালে তার আত্মীয়স্বজন যারা সার্বক্ষণিক খোঁজ নিতেন তাদেরকে সাথে নিয়ে মবশ্বির আলী বাড়িতে ফিরে আসেন।

মবশ্বির আলী জানান, রাতে হঠাৎ করে স্থানীয় সাবেক মেম্বার বুলবুলসহ পুলিশ আমার বাড়ি ঘেরাও করে। এসময় বাড়িতে অবস্থানরত আত্মীয় ১৯ জনকে আটক করে কুলাউড়া থানায় নিয়ে যায়। এরপর রাতে সাবেক মেম্বার বুলবুল ও তার লোকজন মবশ্বির আলীর ৭শ ফুট কাঠাল কাঠ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ করেন।

আটককৃতরা হলেন দেলোয়ার হোসেন (৩০), মাসুদ মিয়া (৩৫), কামাল হোসেন (৪০), সোলেমান হোসেন (৪৫), মাসুক মিয়া (৪০), আব্দুর রহিম (৩৩), শাহ আলম (৩৫), পারভেজ মিয়া (৩৩), ছাব্বির মিয়া (২৮), শামীম খান (২২), জামাল মিয়া (২৫), বাবুল মিয়া (৩৮), আনোয়ার হোসেন (৩৫), আবুল হোসেন (২৬), এরশাদ আলম রাজা (৩৮), শাহজাহান (৪০), আমিনুল ইসলাম বুলবুল (৩৮), মারুফ (৩৮), নান্টু মিয়া (৪৩) প্রমুখ।

সাবেক মেম্বার বুলবুল ও সৈয়দ রুম্মান আহমদ জানান, মবশ্বির আলীর সাথে এলাকার মানুষের কবরস্থান নিয়ে বিরোধ রয়েছে। শুক্রবার রাতে সন্ত্রাসী নিয়ে মহড়া নিয়ে বাড়িতে আসেন। রাতে ভাড়াটিয়া লোকেরা গালাগালি সাবেক মেম্বারের ভাগনা সৈয়দ রোম্মান আহমদের বাড়িতে হামলা চালায়। বিষয়টি সাবেক মেম্বার বুলবুল কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন এবং পুলিশ নিয়ে মবশ্বির আলীর বাড়ি ঘেরাও করেন এবং ১৯ জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় জানান, আটককৃতদের বিরুদ্ধে কোন সুস্পষ্ট অভিযোগ না থাকায় তাদের শনিবার ২৪ জুলাই সকালে ১৫১ ধারায় আটক দেখিয়ে মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews