বড়লেখায় প্রান্তিক কৃষকের দোরগোড়ায় গিয়ে সুগন্ধি জাতের ধান বীজ বিতরণ বড়লেখায় প্রান্তিক কৃষকের দোরগোড়ায় গিয়ে সুগন্ধি জাতের ধান বীজ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় প্রান্তিক কৃষকের দোরগোড়ায় গিয়ে সুগন্ধি জাতের ধান বীজ বিতরণ

  • মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ১৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে কঠোর লকডাউনের মধ্যে বীজ নিতে উপজেলা পরিষদে গিয়ে ভোগান্তি পোয়াতে হয়নি। সোমবার বিকেলে ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী ও উপজেলা কৃষি অফিসার দেবল সরকার কৃষকের দোরগড়ায় গিয়ে প্রণোদনা কর্মসূচির বিনামূল্যের সুগন্ধি (চিনিগুড়া) জাতের রোপাআমন ধানের বীজ বিতরণ করেছেন। এর আগে দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

পরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলার বড়লেখা সদর, দক্ষিণভাগ উত্তর, দাসেরবাজার ও বর্ণি ইউনিয়নের প্রান্তিক কৃষকের দোরগড়ায় গিয়ে উপকারভোগী কৃষকদের মাঝে ৫ কেজি করে বীজ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল লতিফ প্রমুখ।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী জানান, প্রণোদনা কর্মসুচির বিনামূল্যের বীজ-সার উপজেলা পরিষদ মিলনায়ন থেকে কৃষকদের নিয়ে যাওয়ার নিয়ম রয়েছে। কিন্ত কঠোর লকডাউনের মধ্যে তাদের ভোগান্তির কথা চিন্তা করে আমরা প্রণোদনার সুগন্ধি জাতের বীজগুলো তাদের দোরগড়ায় পৌঁছে দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews