শায়েস্তাগঞ্জে সড়কে ঝরলো ৬ প্রাণ শায়েস্তাগঞ্জে সড়কে ঝরলো ৬ প্রাণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শায়েস্তাগঞ্জে সড়কে ঝরলো ৬ প্রাণ

  • সোমবার, ১৬ আগস্ট, ২০২১

শায়েস্থাগঞ্জ প্রতিনিধি ::

কাভার্ডভ্যানচাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় । এ ঘটনায় আহত হয়েছেন এক নারী।

১৬ আগস্ট সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেটসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের শ্রীবাউর গ্রামের মো. আবুল মিয়ার ছেলে আহাদ মিয়া (৩০), তার স্ত্রী শাহেনা আক্তার (২৫), একই গ্রামের মো. সফর আলীর ছেলে মো. রাজু মিয়া (২২), একই এলাকার আকবর আলীর স্ত্রী রাহেলা আক্তার ( ২৩), একই উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ফান্দ্রাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে মো. সোহাগ মিয়া (২০) ও একই উপজেলার উবাহাটা ইউনিয়নের বরমপুর গ্রামের হাজী আনফর উল্লার ছেলে মো. আলাউদ্দিন (২৭)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি (হবিগঞ্জ -থ – ১১- ৫৬৩০) অলিপুর যাচ্ছিল।

পথে শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেটসংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ট -১১৪৫৯৩) ওই অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ ছয় যাত্রী মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, অটোরিকশাটি গ্যাস ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে মহাসড়কে উঠে ওভারটেক করতে চাইলে এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মো. কবীর হোসেন জানান, নিহত ছয়জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews