স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করলেন স্বামী স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করলেন স্বামী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করলেন স্বামী

  • বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক:-মুন্সীগঞ্জের গজারিয়ার নয়াকান্দি গ্রামে পরকীয়া প্রেমিককে খুন করে থানায় গিয়ে স্বামী আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির নাম স্বপন (৩৫)। স্বপনের সঙ্গে আরিফের স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি জানতে পেরেই পরিকল্পিতভাবে খুন করে আরিফ (২৫)। কুপিয়ে হত্যা করে গজারিয়া থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় উত্তেজিত জনতার হাত থেকে আরিফকে রক্ষা করেন এসআই কামরুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকাল পৌনে ৪টার দিকে উপজেলার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মো. স্বপন মিয়া। ওতপেতে থাকা আরিফ ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দির নয়াকান্দি গ্রামসংলগ্ন ব্রিজের ঢালে স্বপন পৌঁছামাত্র ধারালো চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে গিয়ে ঘাতক আরিফ হোসেন থানায় আত্মসমর্পণ করেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে।

গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন জানান, সংবাদ পেয়ে গজারিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সঙ্গে জড়িত আসামি আরিফ নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews