রাজারহাটে ৭শ পরিবারের মাঝে ত্রিপাল বিতরণ রাজারহাটে ৭শ পরিবারের মাঝে ত্রিপাল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

রাজারহাটে ৭শ পরিবারের মাঝে ত্রিপাল বিতরণ

  • বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
রাজারহাট :: বসতভিটে হারানোদের হাতে ত্রিপাল তোলে দিচ্ছেন অতিথিরা। প্রতিনিধির পাঠানো ছবি

কুড়িগ্রাম প্রতিনিধি::  কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের সরকার বাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে সরকার অনুমোদিত একটি বেসরকারি সেবা সংস্থা পিপলস ইম্প্রভিমেট সোসাইটি অফ বাংলাদেশের উদ্যোগে তিস্তানদীতে বসতভিটা হারানো ৭শ পরিবারের মাঝে  বুধবার দুপুর ২টায় ত্রিপাল বিতরণ করা হয়।

উল্লেখ্য চলতি বছরে গত তিন মাসে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম ও বগুড়া পাড়ায় প্রায় ২হাজার বসতভিটা তিস্তার ভাঙ্গণে বিলীন হয়ে যায়।

সরকারী সাহায্য সহযোগীতা চলমান থাকলেও তাও ছিলো অপ্রতুল। এই প্রথম কোন বেসরকারি সেবামুলক সংস্থা বৃহত্তর পরিসরে ভাঙ্গন কবলিত মানুষের পাশে এসে দাড়ালেন।

ত্রিপাল বিতরণে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী,উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম,রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার,কুড়িগ্রাম-২ আসনের এমপি পুত্র আবু সুফিয়ান পাভেল,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আমজান হোসেন,যুগ্ন আহবায়ক ওয়াহেদ আলী প্রমুখ।

ত্রিপাল বিতরণ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধায়ন করেন পিসব এর প্রকল্প পরিচালক ইমরান হোসাইন হাবিবী।

ত্রিপাল বিতরণ শেষে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম ও বগুড়া পাড়ায় ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

উপস্থিত ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর খোজ খবর নেন ও নদী শাসনের জন্য সংশ্লিষ্ট দপ্তরের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আশ্বস্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews