মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  • শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

 এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের আইনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান,দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয় নিয়ে নিহত জিয়াউর রহমানের (৪২) ভাইদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিলো।

নিহতের বোন নাসিমা বেগম বলেন, শনিবার সকালে জিয়াউর রহমান ঘরের পাশের একটি অংশে বীজবপণের জন্য মাটি খুঁড়তে গেলে জায়গা নিয়ে তার ভাই তাইদুল মিয়ার (৩২) সাথে বাকবিতণ্ডা হয়। কিছুক্ষণ বাকবিতণ্ডা হওয়ার পরে তাইদুল চলে যান। একপর্যায়ে অপর আরেক ছোট ভাই এমদাদুল হক (২৬) ঘুম থেকে ওঠে কিছু না বলে একটি কাঠের টুকরো দিয়ে বড় ভাই জিয়াউর রহমানের মাথায় আঘাত করে পালিয়ে যায়।

তাৎক্ষণিক পরিবারের অন্যান্য লোকজন তাকে (জিয়াউর রহমান) মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, ইয়াছিনুল হকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, ইয়াছিনুল হক বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট সংগ্রহ করেছে। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়েছে। খুনের দায়ে অভিযুক্ত পলাতক এমদাদুল হককে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews