কুলাউড়ার সঞ্জয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত কুলাউড়ার সঞ্জয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ার সঞ্জয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত

  • মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
কেন্দ্রীয় ছাত্রলীগের নব-নির্বাচিত সদস্য সঞ্জয় পাশী জয়। সংগৃহীত ছবি
এইবেলা কুলাউড়া :: তৃণমূল থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য কুলাউড়ার সঞ্জয়। ১২অক্টোবর মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তীর মাধ্যমে সঞ্জয় পাশী জয়কে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ঘোষনা করা হয়।
কেন্দ্রীয় কমিটি সদস্য নির্বাচিত  হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাচ্ছেন কুলাউড়া তথা সিলেটের নানা নেতা কর্মী ও শুভানুধ্যায়ীরা।
সঞ্জয়ের বাড়ী মৌলভীবাজারের কুলাউড়া  উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া চা বাগানে। ব্যবসায়ী বাবা হরি নারায়ণ পাশী ও মা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শারদা রানী পাশী। ২ ভাই ১ বোনের মধ্যে সবার বড়।
সঞ্জয় পাশী জানান, আমাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য নির্বাচিত করায় কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ সকল নেত্রীবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের আশির্বাদ নিয়ে বাংলাদেশ ছাত্রলীগকে আরো শক্তিশালী করার মাধ্যমে দেশ তথা দশের উন্নয়নে কাজ করবো।
উল্লেখ্য, সিলেট মুরাচাঁদ কলেজ (এমসি) মাষ্টার্সে অধ্যয়ন করা সঞ্জয় পাশী কুলাউড়া ডিগ্রি কলেজে ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট মহানগর ছাত্রলীগে সক্রীয় দায়ীত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews