কুলাউড়ায় মাদরাসা ছাত্রের রহস্যময় মৃত্যু কুলাউড়ায় মাদরাসা ছাত্রের রহস্যময় মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কুলাউড়ায় মাদরাসা ছাত্রের রহস্যময় মৃত্যু

  • মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

এইবেলা, কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে দুর্বৃত্তের দায়ের কূপে ১১ অক্টোবর সোমবার রাতে তুহিন আহমদ (১৫) এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে স্থানীয় বাবনিয়া হাসিমপুর দাখিল মাদারাসার ৯ম শ্রেণির ছাত্র।

স্থানীয় লোকজন ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাতে তুহিন স্থানীয় রাঙিছড়া বাজার থেকে চাল ডাল ও নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনে রাঙিছড়া বাগানের পাশে  তাদের পানজুমের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সেই পানজুমে ছিলেন তার বাবা সাজ্জাদ মিয়া। তিনি সেখানে কাজ করে অসুস্থ হয়ে পড়েন। সেখানে বাবাকে রান্না করে খাওয়ানোর জন্য চাল ডাল কিনে পানজুমের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল পর্যন্ত পানজুমে না যাওয়ায় এবং বাড়িতে ফিরে না আসায় তল্লাশি শুরু হয়। সকালে তার লাশ রাঙিছড়া চা বাগানের এক নম্বর সেকশনে পড়ে থাকতে দেখে জানানো হয় কুলাউড়া থানা পুলিশকে।

খবর পেয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ঘাড়ে ধারালো দায়ের কূপ ছিলো। ধারণা করা হচ্ছে পেছন থেকে হয়তো কোন দুর্বৃত্ত তাকে দা দিয়ে হত্যার উদ্দেশ্যে কূপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এঘটনায় হত্যা মামলা হবে। তবে পরিবার সন্দেহজনক কারো নাম বলতে পারছে না বলেও তিনি জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews