ফুলবাড়ীতে শেখ রাসেল দিবস পালিত ফুলবাড়ীতে শেখ রাসেল দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ফুলবাড়ীতে শেখ রাসেল দিবস পালিত

  • সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
কুড়িগ্রাম প্রতিনিধি ::
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৮ অক্টোবর সোমবার  বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন শেখ রাসেল দিবস পালন করেছে উপজেলা প্রশাসন।
দিবসটি উপলক্ষ্যে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সহকারী কমিশনার (ভূমি), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, শেখ রাসেল ডিজিটাল ল্যাব শিক্ষকবৃন্দ, ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজ।
এরপর শেখ রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন হাফেজ আব্দুল বাতেন।
সকাল সাড়ে ১০ টায় “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস” প্রতিপাদ্যেকে সামনে রেখে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস।
প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার। বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) বিমল চাকমা, প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষ্ণমোহন হালদার, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট প্রমূখ।
সভা শেষে শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষ্যে আয়োজিত কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক জাকারিয়া মিঞা। এসময় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, মৎস্য কর্মকর্তা রায়হান উদ্দিন সরদার, সমাজসেবা কর্মকর্তা রায়হানুল ইসলাম, সহকারী প্রোগ্রামার আজমল আবসার, মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলী পারভীন, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আশরাফুজ্জামান, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও সূধীজন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews