জয়চন্ডীতে সোনাওর আলীর মতবিনিময় সভায় মানুষের ঢল জয়চন্ডীতে সোনাওর আলীর মতবিনিময় সভায় মানুষের ঢল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

জয়চন্ডীতে সোনাওর আলীর মতবিনিময় সভায় মানুষের ঢল

  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার, এইবেলা ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট দলিল লেখক ও সার্ভেয়ার সোনাওর আলী ময়নার সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) রাতে রংগীরকুল এলাকার আতাই মিয়ার বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ডের বিভিন্ন এলাকার প্রায় ৩ শতাধিক লোকজন অংশগ্রহণ করেন।

বীর মুক্তিযোদ্ধা উমর আতিকের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা রুহুল আমিনের প্রানবন্ত উপস্থাপনায় নির্বাচন কেন্দ্রীক বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে মূল বক্তব্য রাখেন মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট দলিল লেখক ও সার্ভেয়ার সোনাওর আলী ময়না।

বক্তব্যকালে মেম্বার পদপ্রার্থী ময়না বলেন, বিগত নির্বাচনে আমি অংশগ্রহণ করেছিলাম, পরাজিত হওয়ার পরেও ওয়ার্ডের মানুষের পাশে থেকে সরে যাইনি। সুখে-দুঃখে এলাকার লোকজনের পাশে থাকার চেষ্টা করেছি। আমি কোন বিশেষ ব্যক্তি বা গোষ্ঠীর প্রতিনিধি হতে চাইনা, আমি চাই জনগণের প্রতিনিধি হতে চাই। আমার কাছে জনগণই সবচেয়ে বড়। আল্লাহর হুকুম এবং আপনাদের সমর্থনে আমি যদি নির্বাচিত হতে পারি, তাহলে আপনাদের মতামতের ভিত্তিতে পিছিয়ে পড়া এই ওয়ার্ডকে পরিচালিত করে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করবো, ইনশা আল্লাহ।

আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক আবদুল আহাদ, সাবেক চেয়ারম্যান মরহুম হাজী আব্দুল মতলিবের সুযোগ্য সন্তান জাবেদ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী সাতির মিয়া, সোনা মিয়া, শেলন আহমদ, তপু দেব, বিজয়া চা বাগানের সাবেক সভাপতি ভর্তা পাশী, চা শ্রমিক রামা পাশী, কাদির মিয়া, মায়ের দোয়া যুব সংঘের প্রতিষ্ঠাতা সজিবুল ইসলাম, বন্ধন যুব সংঘের সাধারণ সম্পাদক আবুল কালাম ডালিম, মিন্টু দাস, মুজিবুল ইসলাম, দুলাল আহমদ প্রমুখ।

পরিশেষে দেশ ও জাতীর কল্যান কামনা করে এক বিশেষ মোনাজাত পরিচালনা করেন পূর্ব রংগীরকুল জামে মসজিদের ইমাম মাওলানা সবুর আহমদ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews