কানাইঘাট সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কানাইঘাট সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কানাইঘাট সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

  • বুধবার, ৩ নভেম্বর, ২০২১

এইবেলা, সিলেট ::

সিলেটের কানাইঘাট সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। বুধবার দুপুরের দিকে উপজেলার ডোনা সীমান্তের ৩১ নম্বর সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটেছে। তাদের লাশ সীমান্তের ওপারে রয়েছে।

নিহতরা হলেন কানাইঘাটের লক্ষ্মীপ্রসাদ গ্রামের নকিব আলীর ছেলে আসকর আলী ওরফে আছই (২৫) ও একই গ্রামের হান্নান মিয়ার ছেলে আরিফ মিয়া (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বেলা ১১টার দিকে আসকর ও আরিফ ডোনা সীমান্ত এলাকার ৩১ নম্বর মেইন পিলারের আশপাশের এলাকায় অবস্থান করছিলেন। ওই সময় বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তারা মারা যান।

কানাইঘাট থানার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, নিহতদের পরিবারের মাধ্যমে বিষয়টি জেনে বিজিবিকে জানানো হয়েছে। দুই বাংলাদেশির লাশ ভারত সীমান্তের ওপারে রয়েছে।

নিহত দুজনের লাশ বাংলাদেশে ফিরিয়ে আনতে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের প্রস্তুতি নিয়েছে বলে বিজিবি জানিয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews