রাজনগরে দূর্ঘটনার ৪ দিন পর স্কুলছাত্রীর মৃত্যু রাজনগরে দূর্ঘটনার ৪ দিন পর স্কুলছাত্রীর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

রাজনগরে দূর্ঘটনার ৪ দিন পর স্কুলছাত্রীর মৃত্যু

  • বুধবার, ৩ নভেম্বর, ২০২১

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার ৪ দিন পর তিন্নি আক্তার (৭) নামক এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সিলেট ওসমানী হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় ০৩ নভেম্বর বুধবার সকালে তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজন জানায়, রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পৈতুরা গ্রামের মালিক মিয়ার মেয়ে পৈতুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী তিন্নি আক্তার তার পিতা-মাতার সঙ্গে গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সিএনজি অটোরিক্সায় বাড়িতে আসছিলেন। মৌলভীবাজারের চাঁদনীঘাটের পাশে ইসলামপুরে মৌলভীবাজার-কুলাউড়া সড়কে উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক এবং সিএনজিতে থাকা মালিক মিয়া, তার ৪র্থ শ্রেণিতে পড়ুয়া মেয়ে মিলি আক্তার মুন্নি ও ২য় শ্রেণিতে পড়ুয়া তিন্নি আক্তার ও তাদের মা আহত হন।

তাদেরকে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিন্নি আক্তারের অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে চারদিন থাকার পর বুধবার সকালে তার মৃত্যু হয়। বুধবার রাতে তাকে দাফন করা হয়।

পৈতুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews