মৌলভীবাজারে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক এমপি মো. আহাদ মিয়া মৌলভীবাজারে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক এমপি মো. আহাদ মিয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

মৌলভীবাজারে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক এমপি মো. আহাদ মিয়া

  • মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি::

মৌলভীবাজার মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে পারিবারিক কবরস্থানে পিতা মাতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন শ্রীমঙ্গলের মাটি ও মানুষের নেতা বিশিষ্ট রাজনীতিবিদ এবং দানশীল শ্রীমঙ্গল-কমলগঞ্জ ৪ আসনের জাতীয় পার্টির সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র মো. আহাদ মিয়া।

মঙ্গলবার বাদ আসর ১১নং মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর নিজ গ্রামে নিজ বাড়ীতে তৃতীয় জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়।

এর আগে প্রথম জানাযার নামাজ সকাল ১১ টার দিকে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এবং দ্বিতীয় নামাজ বাদ জোহর মৌলভীবাজার শাহ মোস্তফা শাহী ঈদগাহতে অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল জানাযা পুর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ ৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ এর সাবেক সভাপতি আলহাজ¦ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আতাউর রহমান লাল হাজী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী মো: কামাল হোসেন, পৌর মেয়র মহসিন মিয়া মধুসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষকসহ বিভিন্ন পেশা লোকজন বক্তব্য রাখেন এবং জানাযায় অংশগ্রহণ করেন। এর আগে পৌর শহীদ মিনারে তাঁর মরদেহ কিছুক্ষণ রাখলে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়াও রাতে আহাদ মিয়ার মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিজবাহুর রহমানসহ রাজনৈতিক দরের নেতৃবৃন্দ। সবাই মরহুম আহাদ মিয়ার কর্মময় জীবনের ভয়ুষী প্রসংশা করেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য সোমবার (০৮ নভেম্বর) সকাল ১১টার সময় রাজধানীর ঢাকা বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews