কুলাউড়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ কুলাউড়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ

  • শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
কুলাউড়া : সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করছেন স্বতন্ত্র প্রার্থী জুবের আহমদ খান।

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ৭ নম্বর কুলাউড়া সদর উইনিয়নের স্বতন্ত্র প্রার্থী জুবের আহমদ খান নৌকার প্রার্তীর বিরুদ্ধে গণসংযোগে বাঁধা, কর্মী সমর্থকদের নানা হুমকি প্রদানের অভিযোগ করেছেন। শুক্রবার ২৬ নভেম্বর রাত নয়টায় চশমা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, কুলাউড়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে আজ (২৬ নভেম্বর) বিকেলে গণসংযোগ করতে গেলে নৌকা মার্কার প্রার্থী মুছাদ্দিক আহমদ নোমানের ভাইয়ের নেতৃত্বে বাঁধা প্রদান করা হয়। এসময় তারা নৌকারি মিছিল নিয়ে এলাকার মানুষের মাঝে আতংক ছড়িয়ে দেয়। পরে আমি আমার সমর্থকদের নিয়ে ফিরে আসি। এছাড়া আমার অনেক কর্মী সমর্থকদের বিভিন্ন ভাবে হুমকি প্রদান করা হচ্ছে। এতে আতংকে রয়েছেন আমার অনেক কর্মী সমর্থক।

তিনি বলেন, নৌকার সমর্থনে নির্বাচনী এলাকায় মিছিল ও গণসংযোগে অংশ নেয়া মো. আলী চৌধুরী তরিককে ঝিমাই ভোট কেন্দ্রের প্রিসাইটিং অফিসারের দায়ীত্ব প্রদান করা হয়েছে। তাই আমি এ ভোট কেন্দ্র ঝুঁকি পূর্ণ মনে করছি। আমি এ বিষয়সহ নির্বাচনে প্রভাব বিস্তারের বিষয়ে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করবো। এমনকি আমার নির্বাচনী এলাকার কয়েকটি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ রয়েছে তাও লিখিত ভাবে সংশ্লীষ্ট কর্মকর্তাকে জানাবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews