কুলাউড়ায় ইউনিয়ন নির্বাচনে বিজয়ীরা  হলেন কুলাউড়ায় ইউনিয়ন নির্বাচনে বিজয়ীরা  হলেন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কুলাউড়ায় ইউনিয়ন নির্বাচনে বিজয়ীরা  হলেন

  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

এইবেলা কুলাউড়া :: কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুসারে ৭টি ইউনিয়নে নৌকা, ৪টি ইউনিয়নে নৌকা বিদ্রোহী এবং ১টিতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র এবং একটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।
বিজয়ীরা হলেন ১নং বরমচাল ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী খোরশেদ আলম খান সুইট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবুল হোসেন খসরু। ২ নং ভুকশিমইল ইউনিয়নে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান মনির বিজয়ী হয়েছেন।। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা মার্কার মইনুল ইসলাম সোহাগ। ৩নং ভাটেরা ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা বিদ্রোহী একেএম নজরুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা মার্কার জুবায়ের আলম সিদ্দিকী সেলিম। ৪ নং জয়চন্ডী ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার আব্দুর রব মাহবুব। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত কমর উদ্দিন আহমদ কমরু। ৫নং ব্রাহ্মণবাজারে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার মমদুদ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মইনুল ইসলাম খান। ৬ নং কাদিপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার প্রার্থী জাফর আহমদ গিলমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ছালাম। ৭নং কুলাউড়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার মোসাদ্দেক আহমদ নোমান।। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত জুবের আহমদ খান। ৮নং রাউৎগাঁও ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার আকবর আলী সোহাগ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত আব্দুল জলিল জামাল। ৯নং টিলাগাঁও ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার মো. আব্দুল মালিক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা বিদ্রোহী আব্দুল মালিক। ১০ নং হাজিপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা মার্কার প্রার্থী ওদুদ বখস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত আব্দুল বাছিত বাচ্চু। ১১ নং শরীফপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা বিদ্রোহী খলিলুর রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রাথী জুনাব আলী। ১২নং পৃথিমপাশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জিমিউর রহমান ফুল মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী নবাব আলী হাসনাইন খান বাখর । ১৩ নং কর্মধা ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা বিদ্রোহী মুহিবুল ইসলাম আজাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা মার্কার প্রার্থী এমএ রহমান আতিক।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews