ইতালির ব্রেসিয়ায় বৃহত্তর কুমিল্লা সমাজের অভিষেক সম্পন্ন ইতালির ব্রেসিয়ায় বৃহত্তর কুমিল্লা সমাজের অভিষেক সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ইতালির ব্রেসিয়ায় বৃহত্তর কুমিল্লা সমাজের অভিষেক সম্পন্ন

  • শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

ইতালি প্রতিনিধি ::

ইতালির ব্রেসিয়ায় বৃহত্তর কুমিল্লা সমাজের নবম কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি হলরুমে প্রধান উপদেষ্টা ইকবাল চৌধুরীর সভাপতিত্বে আবু মাহমুদ বাবুলের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে পবিত্র কোর্ আন তেলাওয়াত করেন ইব্রাহিম খলিল।

বৃহত্তর কুমিল্লা সমাজ ব্রেসিয়ার ২০২১-২০২৩ সালের কার্যকরী কমিটিতে ফয়েজ উল্লাহ খান লিঙ্কনকে সভাপতি ওয়াদুদ হোসেনকে সাধারণ সম্পাদক ও আরমান হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কাৰ্যকরি কমিটি গঠন করা হয়।

কমিটির উপদেষ্টা কাশেম মুল্লা ,হেলাল উদ্দিন ,আবু মাহমুদ বাবুল ফারুক উদ্দিন, মোজাম্মেল হক চৌধুরী , মো সালাউদ্দিন ,মুজিবুল হক কাজল ,আক্তার হোসেন মজুমদারের সার্বিক সহযোগিতায় অভিষেক অনুঠানে নব গঠিত কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন উপস্থিত সকলকে ফুল দিয়ে বরণ করেন এবং পরিচয় করিয়ে দেওয়া হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন হেলাল উদ্দিন , নব গঠিত কমিটির সভাপতি ফয়েজ উল্লাহ খান লিঙ্কন , সাধারণ সম্পাদক ওয়াদুদ হোসেন , সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন সোহাগ , ব্রেসিয়া আওয়ামী লীগ, ব্রেসিয়া বিএনপির নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ। সাইফ উল্লাহ সাগরের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে উপস্থিত প্রবাসী দর্শকদের মাতিয়ে রাখেন এমিলি সাহাসহ স্থানীয় শিল্পীরা।

পরিশেষে মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে বৃহত্তর কুমিল্লা সমাজের অভিষেক অনুষ্ঠানের সমাপ্তি হয়। উপস্থিত প্রবাসীরা এই নবগঠিত কমিটির কার্যক্রমে আনন্দিত এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিগত বছরের ন্যায় আগামীতেও এই কমিটির নানান ভিন্নধর্মী অনুষ্ঠান আয়োজন করে ব্রেসিয়া শহরের প্রবাসী বাংলাদেশিদের আনন্দ উৎসবে শরিক করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা হলেন – সভাপতি ফয়েজ উল্লাহ খান লিঙ্কন, সহ সভাপতি মো সাইফ উল্লাহ সাগর ,ইব্রাহিম খলিল, ফজলুর রহমান ,সাধারণ সম্পাদক ওয়াদুদ হোসেন, সহ সাধারণ সম্পাদক হেলাল মিয়া পলাশ, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন সোহাগ, সহ সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, কোষাধক্ষ মো উজ্জ্বল, দপ্তর সম্পাদক তানবীর হোসেন শ্যামল, শিক্ষা ও সাংকৃতিক সম্পাদক কামরুজ্জামান রিটন, প্রচার সম্পাদক মো শরীফ খান ,ক্রীড়া সম্পাদক মো মঈন , সমাজ কল্যাণ সম্পাদক মো মামুন , ধর্ম সম্পাদক মো ইব্রাহিম , আন্তর্জাতিক সম্পাদক মো বশির। সম্মানিত কার্যকরী সদস্য মো ফয়সাল , মো: কাওসারুজ্জামান পরাগ , মো আব্দুল খায়ের ,মাইনুল হাসান রাসেল ,আব্দুল আল মামুন বাবু ,মাইনুল হাসান রোমান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews