পিরোজপুরের শ্রেষ্ঠ উদ্যোক্তার পুরস্কার পেল নাঈম মাহমুদ পিরোজপুরের শ্রেষ্ঠ উদ্যোক্তার পুরস্কার পেল নাঈম মাহমুদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ওসমানীনগরে এক প্রবাসী ও তার পিতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

পিরোজপুরের শ্রেষ্ঠ উদ্যোক্তার পুরস্কার পেল নাঈম মাহমুদ

  • রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
পিরোজপুর প্রতিনিধি ::

মঠবাড়িয়া উপজেলার, মঠবাড়িয়া পৌর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা  নাঈম মাহমুদ পিরোজপুর জেলার শ্রেষ্ঠ উদ্যোক্তার পুরস্কার লাভ করেছেন। ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তিতে ডিজিটাল বাংলাদেশ ই-সেবার ক্যাম্পেইন -২০২১ কার্যক্রমের সমাপণি অনুষ্ঠানে গত ১২ ডিসেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন তার হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেন।

এসময় জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, আইসিটি সহকারী কমিশনার মনিরা পারভীন সহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মঠবাড়িয়া পৌর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা নাঈম মাহমুদ এলাকার লোকজনের কাছে ডিজিটাল সেবা পৌঁছে দিয়ে ইতোমধ্যে জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি পৌর  ডিজিটাল সেন্টারের পাশাপাশি ব্যাংক এশিয়া ব্যাংকিং লেনদেন কার্যক্রম চালু করেছেন। তিনি জনগণের দোরগোড়ায় তথ্য সেবা দেয়ার চেষ্টা করছেন। নতুন এ কার্যক্রম উপকারভোগিদের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি করেছে। বিশেষ করে বয়স্ক ও অসুস্থ লোকেরা তাদের সুবিধামত স্থান থেকে এ সেবা গ্রহণ করতে পেরে খুবই খুশি। এছাড়া ইউনিয়ন পর্যায় সুবিধা বঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কাছে ব্যাংকিং সুবিধা পৌঁছে দিয়ে উদ্যোক্তা নাঈম মাহমুদ সবার কাছে গ্রহণযোগ্য হয়ে উঠেছেন। তথ্যসেবা এসব কার্যক্রমের কারণে পিরোজপুর জেলা প্রশাসনের বিবেচনায় তিনি জেলার শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে বিবেচিত হয়েছেন।

পিরোজপুর জেলা প্রশাসনের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ জানিয়ে মঠবাড়িয়া পৌর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা নাঈম মাহমুদ বলেন, জেলা প্রশাসন আমাকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় আমার কাজকে আরও অনুপ্রাণিত করবে। ভবিষ্যতে আরও তৃণমূল মানুষের দোরগোড়ায় তথ্যসেবা পৌঁছে দিতে আমার চেষ্টা অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews