মাধবপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণ জড়িত একজন আটক মাধবপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণ জড়িত একজন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মাধবপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণ জড়িত একজন আটক

  • বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

এইবেলা, মাধবপুর ::

হবিগঞ্জের মাধবপুরে গার্মেন্টস ফ্যাক্টরি থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক নারীকে শ্রমিককে জোরপূর্বক গণধর্ষণ করে চারজন। চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি মো. দিদার মিয়া ওরফে বুইল্লা দিদারুল হোসেনকে (২২) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

বুধবার রাতে দিদারকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে। আসামি দিদার মিয়া হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে।

র‌্যাব ৯-এর মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার জানান, আসামি দিদারুল ঢাকায় অবস্থায় করছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকার বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে দিদারুলকে গ্রেফতার করা হয়। দিদারুল গণধর্ষণ মামলার এজাহারনামীয় ২নং আসামি।

গত ১৫ জানুয়ারি মাধবপুরের নোয়াপাড়ায় গার্মেন্টস ফ্যাক্টরি থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক নারীকে শ্রমিককে জোরপূর্বক গণধর্ষণ করে দিদারুলসহ চারজন। এ ঘটনায় ভিকটিম মাধবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ ঘটনা নিয়ে জেলা, উপজেলাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে পুলিশের পাশাপাশি র্যাব মামলাটি তদন্ত শুরু করে। ঘটনার পর পরই মামলার ১নং আসামিকে পুলিশ গ্রেফতার করে। মামলার ৩ ও ৪নং আসামিকে র‌্যাব-৯ গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে।

মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার আসামি দিদারুলকে আদালতে প্রেরণ করা হয়েছে । এ মামলায় এজাহারে চারজনকেই গ্রেফতার করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews