কুড়িগ্রামে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন কুড়িগ্রামে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

কুড়িগ্রামে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

  • মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

মো: বুলবুল ইসলাম, কুড়িগ্রাম ::

কুড়িগ্রামে আড়ম্বরপূর্ণ পরিবেশে পালিত হলো বিশ্ব ভোক্তা অধিকার দিবস। এবছর দিবসটির প্রতিপাদ্য ছিলো “ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা”।
মঙ্গলবার (১৫মার্চ) বেলুন উড়িয়ে দিবসের শুভ সূচনা করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য দেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুর রশীদ, জেলা মৎস্য কর্মকর্তা কালিপদ রায়, ক্যাবের কুড়িগ্রাম জেলা সভাপতি  মানিক চৌধুরী, কুড়িগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেকারি মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা হোটেল-রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক, মাংস ব্যবসায়ী, কুড়িগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সাধারণ ভোক্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

দিবসটি উপলক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক নির্মিত প্রমান্যচিত্র প্রদর্শন করা হয়।

এছাড়া দিবসটি উপলক্ষে বিশ্ব ভোক্তা অধিকার দিবসের বিভিন্ন সচেতনতামূলক লেখা ও শ্লোগান সম্বলিত একটি সুদৃশ্য ট্রাকশো শহর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews