বড়লেখা জনমিলন কেন্দ্রের নতুন ভবনে ফাটল! বড়লেখা জনমিলন কেন্দ্রের নতুন ভবনে ফাটল! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখা জনমিলন কেন্দ্রের নতুন ভবনে ফাটল!

  • বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় ৭ কোটি টাকা ব্যয়ে জেলা পরিষদের অর্থায়নে নির্মিত ৫০০ আসন বিশিষ্ট জনমিলন কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধনের বছর না ঘুরতেই ছাদ ফেটে পানি চুঁয়ে নষ্ট হচ্ছে সিলিংয়ের পার্টেক্স। ভবনের বিভিন্ন স্থানে দেখা দিয়েছে ছোটবড় ফাটল। খসে পড়ছে দেয়ালের টাইলস। অভিযোগ উঠেছে নির্মাণ কাজের অনিয়মের কারণেই এমনটি হচ্ছে। ভবন নির্মাণকালিন জেলা পরিষদের সংশ্লিষ্ট প্রকৌশলীদের নজরদারি নিয়েও বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে।

জানা গেছে, ২০১৩ সালের ৯ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড়লেখা সফরে গিয়ে এই জনমিলনায়তন কেন্দ্রটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রায় সাড়ে ৭ বছর পর গত বছরের মার্চে নির্মাণ কাজ শেষ করে সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান ‘এফ.টি এন্ড জে.বি কনষ্ট্রাকশন’। প্রধান অতিথি হিসেবে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন এমপি এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনের বছর না ঘুরতেই সরেজমিনে এর ছাদ, সম্মুখের দেয়ালসহ বিভিন্ন স্থানে ফাটল দেখা দিতে দেখা দিছে। ছাদ ফেটে চুঁয়ে বৃষ্টির পানি পড়ায় পার্টেক্সের সিলিং বোর্ড নষ্ট হচ্ছে। দেয়ালের টাইলসও খসে পড়তে শুরু করেছে। ছাদ চুঁয়ে বৃষ্টির পানি পড়ে সিলিংয়ের বেশ কিছু পার্টেক্স বোর্ড ইতিমধ্যে নষ্ট হয়ে গেছে। এতে বিভিন্ন মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে জানতে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) খোদেজা খাতুনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

জেলা পরিষদের উপ-সহকারি প্রকৌশলী সাইদুর রহমান নির্মাণ কাজের অনিয়মের অভিযোগের সাথে একমত পোষণ করে বলেন, ইতিমধ্যে ভবনের বেশ কিছু সমস্যা ধরা পড়েছে। ছাদ চুঁয়ে বৃষ্টির পানি পড়ায় জেলা পরিষদের অর্থায়নে ছাদে পুণরায় প্রটেকশন ঢালাই দেয়া হয়েছে। দেয়ালের ফাটল, টাইলস উঠে যাওয়াসহ অন্যান্য সমস্যাগুলো সমাধানেরও ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews