ফুলবাড়ীতে বিনামূল‍্যে ধান বীজ ও সার বিতরণ ফুলবাড়ীতে বিনামূল‍্যে ধান বীজ ও সার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

ফুলবাড়ীতে বিনামূল‍্যে ধান বীজ ও সার বিতরণ

  • সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি: : কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৮ এপ্রিল সোমবার দুপুর দেড়টায় কৃষি প্রণোদনা কর্মসূচি ২০২১-২২ এর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল‍্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে।
আউশ আবাদ বৃদ্ধির লক্ষ‍্যে খরিপ-১ মৌসুমের জন‍্য এ বিতরণ কার্যক্রমের আয়োজন করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ফুলবাড়ী। উপজেলা কৃষি অফিস চত্ত্বরে আয়োজিত এ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম‍্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস ও উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন।
উপজেলা কৃষি অফিস জানিয়েছে, এ উপজেলার ৯শত জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে একবিঘা করে জমিতে চাষাবাদের জন‍্য ৫ কেজি আউশ ধানবীজ, ২০ কেজি ডিএপি এবং ১০ কেজি এমওপি সার বিতরণ করা হবে।
বিতরণকালে কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন বলেন, এ বছর চৈত্রের অতিবৃষ্টির কারণে এ উপজেলার কৃষকরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই ক্ষতি পুষিয়ে নিতে এখানকার কৃষকদের বেশি করে আউশ ধান আবাদের পরামর্শ দেন তিনি। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews