জুড়ীতে দু-দিন ব্যাপী ৬শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ জুড়ীতে দু-দিন ব্যাপী ৬শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ওসমানীনগরে এক প্রবাসী ও তার পিতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

জুড়ীতে দু-দিন ব্যাপী ৬শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

  • বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

আল আমিন আহমদ ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ছয় ইউনিয়নের ৬শত পরিবারের মাঝে দু-দিন ব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত-এর পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার সকাল ১১টায় উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের বাছিরপুর এবতেদায়ী মাদ্রাসা মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলার নয়াবাজার ষোলপনি ঈদগাহের খতিব মাওলানা সায়েম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কবি এম. রাজু আহমেদ, সাংবাদিক আল আমিন আহমদ, এপেক্স ক্লাব অব জুড়ী ভ্যালীর সভাপতি আনোয়ার হোসাইন, সাবেক সভাপতি নাজিম উদ্দিন মানিক, সিনিয়র সভাপতি হাবিবুর রহমান, জুনিয়র সভাপতি নোমান আহমদ। সংযুক্ত আরব আমিরাত থেকে ভার্চুয়ালি সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জুবের আহমদ, পরিচালনা করেন সাধারণ সম্পাদক মানিক আহমদ। উদ্বোধন শেষে পশ্চিম জুড়ী ইউনিয়ন, জায়ফরনগর ইউনিয়ন, সাগরনাল ইউনিয়ন ও ফুলতলা ইউনিয়নে ৪শত জন কে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

দ্বিতীয় দিন আজ ২১ এপ্রিল বৃহস্পতিবার পূর্বজুড়ী ইউনিয়ন ও গোয়ালবাড়ী ইউনিয়নে ২শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন নয়াবাজার ষোলপনি ঈদগাহের খতিব মাওলানা সায়েম উদ্দিন, পূর্বজুড়ী ইউনিয়ন চেয়ারম্যান ওবায়দুল ইসলাম রুয়েল, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান চুনু, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাংবাদিক আল আমিন আহমদ। এদিকে গোয়ালবাড়ী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন গোয়ালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান কাইয়ুম আহমেদ, আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আশরাফুজ্জামান রিসাদ।

শেষ দিনের খাদ্য সামগ্রী বিতরণে সংযুক্ত আরব আমিরাত থেকে ভার্চুয়ালি সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জুবের আহমদ, পরিচালনা করেন সাধারণ সম্পাদক মানিক আহমদ ভার্চয়ালি বক্তব্য রাখেন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.এ.ই প্রধান পৃষ্ঠপোষক আহমদ আলী, প্রধান উপদেষ্টা আব্দুর জব্বার এলাইছ । এতে উপজেলার ৬ টি ইউনিয়নের ৬ শত মানুষের হাতে চাল, ডাল, পিয়াজ, তেল,আঠা, চিনি,ময়দা পৌছে দেওয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews