বড়লেখায় বহু প্রতিক্ষিত স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু বড়লেখায় বহু প্রতিক্ষিত স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

বড়লেখায় বহু প্রতিক্ষিত স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু

  • শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

এইবেলা, বড়লেখা::

বড়লেখায় অবশেষে বহু প্রতিক্ষিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাচ্ছেন উপজেলার ১০ ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় দেড় লাখ ভোটার। শনিবার সদর ইউনিয়নের অজমীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিনটি ওয়ার্ডের ভোটারদের মাঝে স্মার্টকার্ড বিতরণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম সাদিকুর রহমান জানান, ২০২০ সালে মার্চে এ উপজেলার ভোটারদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদানের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু করোনা পরিস্থিতি ও পরবর্তীতে স্থানীয় নির্বাচনের কারণে জাতীয় স্মার্ট পরিচয়পত্র বিতরণ বিলিম্বত হয়। ২৩ এপ্রিল শনিবার অজমীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সদর ইউনিয়নের তিনটি ওয়ার্ডের বাসিন্দাদের জাতীয় স্মার্ট পরিচয়পত্র প্রদানের মাধ্যমে কার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আগামী ৬ জুনের মধ্যে উপজেলার সব ইউনিয়ন ও পৌরসভার ২০০৭ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ভোটার হওয়া ব্যক্তিগণের মধ্যে জাতীয় স্মার্ট পরিচয়পত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত হবে। তবে এ কর্মসূচিতে বাদ পড়াদের জন্য সপ্তাহে একদিন উপজেলা নির্বাচন অফিসে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

এদিকে প্রায় ২ বছর অপেক্ষার পর স্মার্ট জাতীয় পরিচয়পত্র হাতে পাওয়ায় ভোটারদের মধ্যে ব্যাপক আনন্দ উচ্ছ্বাস বিরাজ করতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews