কমলগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে জরিমানা কমলগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে

কমলগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে জরিমানা

  • সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের ধলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন কালে ২টি ট্রাকসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা ও অপর ব্যক্তিকে ৭৫ হাজার টাকাসহ মোট ১ লাখ ২৫ হাজার টাকা অর্থদন্ড আদায় করেন কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার।

মৌলভীবাজার জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এর নির্দেশনায় গত রোববার (২৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় উপজেলার আদমপুর ইউনিয়নের দক্ষিণ তিলকপুর এলাকায় ধলাই নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বালু পরিবহনকারীদের ১ লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা করেন।

কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার মোবাইল কোর্ট পরিচালনা করে মোট ১ লক্ষ ২৫ হাজার টাকা অর্থদন্ড করার সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বালু উত্তোলন প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews