মৌলভীবাজার জেলা বিএনপির ইফতার মাহফিল : ভোটাধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনার প্রত্যয় মৌলভীবাজার জেলা বিএনপির ইফতার মাহফিল : ভোটাধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনার প্রত্যয় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মৌলভীবাজার জেলা বিএনপির ইফতার মাহফিল : ভোটাধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনার প্রত্যয়

  • বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি ::

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ু কামনায় সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও বিভিন্ন পেশাজীবিদের অংশগ্রহণে মৌলভীবাজার জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির উদ্যোগে বুধবার সন্ধ্যায় মৌলভীবাজার শহরের রুমেল কমিউিনিটি সেন্টারে আয়োজিত এই ইফতার মাহফিল বিএনপি ও সকল অংগসংগঠনের নেতাকর্মীদের মহা স¤িমলনে রুপ নেয়।

ইফতার মাহফিলে বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবকদল,শ্রমিকদল,ছাত্রদল,জাসাস,কৃষকদলের জেলাসদর সহ বিভিন্ন উপজেলার বিএনপির নেতাকর্মীরা একত্রিত হয়ে উচ্ছাস প্রকাশ করেন এবং দেশের গনতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আগামী দিনের আন্দোলন সংগ্রামে শরিক হওয়ার প্রত্যয় ঘোষণা করেন।

ইফতারের আগে জেলা বিএনপির সভাপতি ও মৌলভীবাজার সদর- রাজনগর আসনের সাবেক সংসদ সদস্য এম নাছের রহমান উপস্থিত সকল নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। পরে জেলা বিএনপির সিনিয়র সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রীর জ্যেষ্ঠপুত্র এম নাছের রহমান। তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে জেলাসদরসহ জেলার অংগসংগঠনের বিভিন্ন ইউনিট, উপজেলা,পৌর বিএনপির নেতাকর্মীগণ ইফতার মাহফিলে স্বতর্স্ফুত উপস্থিতি দেখে তিনি সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান।

জেলা বিএনপির সিনিয়র সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন তাঁর বক্তব্যে বলেন,‘আওয়ামীলীগের এখন পায়ের তলায় মাটি নাই। ভোটের অধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপির আন্দোলন আগামীতে আরও বেগবান হবে। যে কোন সময় এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে এবং আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন,এ সরকারের কোন একটা প্রতিষ্ঠানের কোন সফলতা নেই। ব্যর্থতা,ব্যর্থতা আর ব্যর্থতা। এই ব্যর্থতা গ্লানি নিয়েই যেকোন সময়ে এ সরকারের পতন ঘটবে। আমারা সকলে উপস্থিত থেকে আগামীদিনের আন্দোলন সংগ্রাম বেগবান করে যাবো।

জেলা বিএনপির সহসভাপতি সাবেক ছাত্র নেতা ফয়সল আহমেদ বলেন,আগামীদিনের সকল আন্দোলন সংগ্রামে এম নাছের রহমানের নেতৃত্বে মৌলভীবাজারে আমরা তীব্র আন্দোলন সংগ্রাম গড়ে তুলব।

জেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক,সহ সভাপতি মো.হেলু মিয়া,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান।

এছাড়া ইফতারমাহফিলে বিএনপি ও অংগসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি বদরুল আলম, এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মতিন চৌধুরী,জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল,জেলা বিএনপির প্রচার সম্পাদক মো.ইদ্রিছ আলী, মৌলভীবাজার পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান,সাধারণ সম্পাদক ফরহাদ রশিদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মামনুন আহমদ চৌধুরী,জেলা কৃষকদলের সিনিয়র যুগ্মআহবায়ক শামীম আহমদ,জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম রসিক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান,জেলা জাসাসের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,রাজনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন মাষ্টার,কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল,পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল,জুড়ি উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান আইনুল হক মিনু, শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম সিদ্দীকি,সাধারণ সম্পাদক তাজ উদ্দিন তাজু, কমলগঞ্জ উপজেলা বিএনপির মো.আবুল হোসেনসহ বিএনপি ও সকল অংগ সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতৃবৃন্দ।

মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা ফয়সল আহমেদ হেলালী। ইফতার ও দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান,প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান এর রুহের মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews