মাধবকুণ্ডে যত্রতত্র গাড়ি পার্কিং : জরিমানা গুনলো ৭ যানবাহন মাধবকুণ্ডে যত্রতত্র গাড়ি পার্কিং : জরিমানা গুনলো ৭ যানবাহন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মাধবকুণ্ডে যত্রতত্র গাড়ি পার্কিং : জরিমানা গুনলো ৭ যানবাহন

  • শনিবার, ৭ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

দেশের সর্ববৃহৎ প্রাকৃতিক জলপ্রপাত ও পর্যটন কেন্দ্র মাধবকুণ্ড ইকোপার্কের প্রবেশ সড়কে এলোমেলো গাড়ি পার্কিংয়ের দায়ে পর্যটকবাহী ৭ যানবাহনকে ৪ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বড়লেখা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন। অভিযানে থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে একদল পুলিশ সহায়তা করেছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে দেশের সর্ববৃহৎ প্রাকৃতিক জলপ্রপাত ও অন্যতম ইকোপার্ক মাধবকুণ্ডে দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকেরা ঘুরতে আসছেন। এসময় অনেকে মাধবকুণ্ডের প্রবেশ সড়কে যত্রতত্র গাড়ি পার্কিং করে রাখেন। এতে তীব্র যানজটের সৃষ্টি হয় এবং আগত পর্যটকদের যাতায়াতে প্রতিবন্ধকতা দেখা দেয়। এ নিয়ে বিভিন্ন সময় পর্যটক ও স্থানীয়দের মধ্যে অপ্রীতিকর ঘটনাও ঘটে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে সড়ক পরিবহন আইনে ৭ ব্যক্তিকে ৪ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews