বড়লেখায় রাজমিস্ত্রী রুবেল হত্যা : দুবাই পালানোকালে আরেক আসামী গ্রেফতার বড়লেখায় রাজমিস্ত্রী রুবেল হত্যা : দুবাই পালানোকালে আরেক আসামী গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় রাজমিস্ত্রী রুবেল হত্যা : দুবাই পালানোকালে আরেক আসামী গ্রেফতার

  • মঙ্গলবার, ১০ মে, ২০২২

এইবেলা, বড়লেখা:

বড়লেখায় চাঞ্চল্যকর রাজমিস্ত্রী রুবেল হত্যা মামলার আরেক আসামি সাইফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার ভোরে দুবাই পালানোর সময় ইমিগ্রেশন পুলিশের সহায়তায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বড়লেখা থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতার সাইফুল ইসলাম বড়লেখা সদর ইউনিয়নের কেছরিগুল গ্রামের সজ্জাদ আলীর ছেলে এবং রুবেল হত্যা মামলার ৪ নম্বর আসামী।

পুলিশ জানায়, সাইফুল ইসলাম রুবেল হত্যা মামলার ৪ নম্বর আসামি। গ্রেফতার এড়াতে তিনি দুবাই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান (পিপিএম) মঙ্গলবার ভোর ছয়টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

জানা গেছে, গত ৮ এপ্রিল জুমার নামাজের সময় উপজেলার কেছরিগুল জামে মসজিদের ইমামকে নিয়ে কেছরিগুল এলাকার জামাল আহমদের সঙ্গে বড়লেখা সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার সরফ উদ্দিন নবাবের কথা কাটাকাটি হয়। এলাকার লোকজন বিষয়টি সমাধান করে দেন। আছরের নামাজের সময় জামাল আহমদের ছেলে ও ভাতিজাদের সঙ্গে সদর ইউপির বর্তমান মেম্বার সাবুল আহমদের ভাই সাবেক মেম্বার সরফ উদ্দিন নবাবের ছেলে ও ভাতিজাদের ঝগড়া হয়। ঘটনার সময় রাজমিস্ত্রী রুবেল আহমদ কাজ শেষে বাড়িতে ফিরছিলেন। এসময় তাকে জামাল আহমদের পক্ষের লোক ভেবে আটকে রেখে ইউপি মেম্বার সাবুল আহমদ ও তার ভাই সরফ উদ্দিন নবাব গংরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে রুবেল মারা যান। রুবেলকে বাঁচাতে গিয়ে তার ভাই সুমন আহমদও আহত হন।

মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম মঙ্গলবার বিকেলে জানান, রুবেল হত্যা মামলার আসামি সাইফুল ইসলামকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে এসেছেন। এ মামলায় এখন পর্যন্ত এজাহার নামীয় ১৫ জন আসামীর মধ্যে ১০ জনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। অন্যান্য আসামিদেরও গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews