কুলাউড়ায় অপহৃত মাহিন উদ্ধার : জড়িতরা ধরাছোঁয়ার বাইরে কুলাউড়ায় অপহৃত মাহিন উদ্ধার : জড়িতরা ধরাছোঁয়ার বাইরে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় অপহৃত মাহিন উদ্ধার : জড়িতরা ধরাছোঁয়ার বাইরে

  • বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলায় সিঁধ কেটে মায়ের কাছ থেকে অপহৃত সাড়ে তিন বছর বয়সী শিশু মাহবুব ইসলাম মাহিনকে ঘটনার ১৯ ঘণ্টা পর বুধবার ১১ মে রাত সাড়ে ৯টায় পার্শ্ববর্তী জুড়ী উপজেলার কাপনা পাহাড় চা-বাগান এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ এবং কারণ সম্পর্কে নিশ্চিত কোন তথ্য দিতে পারেনি পুলিশ।

অপহৃত মাহিন কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাসিন্দা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মর্তুজ আলী ও লিজা বেগম দম্পতির একমাত্র সন্তান।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে মাহিনকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়। বুধবার রাত সাড়ে নয়টার দিকে জুড়ীর কাপনাপাহাড় চা-বাগান এলাকায় একটি মন্দিরের পাশে অপরিচিত একটি শিশুকে একা ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয় লোকজন। একই সময় মাহিনের সন্ধানে পুলিশের একটি দলও সেখানে অভিযান চালায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা সেখানে গিয়ে শিশুটি মাহিন বলে শনাক্ত করে। এরপর রাত ১১টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যায়।

এদিকে শিশু মাহিনের অপহরণের ঘটনায় তার চাচা লোকমান মিয়া বাদী হয়ে রাতে জুড়ীর উত্তর সাগরনাল গ্রামের বাসিন্দা মাজেদ আহমদ মজনুসহ (২৭) অজ্ঞাতনামা আরও দুই-তিন জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মাজেদ লিজার দূর সম্পর্কের আত্মীয়। এ জন্য প্রায়ই লিজার বাবার বাড়ি কৌলাতে আসা-যাওয়া করতেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জা বিনয় ভূষণ রায় জানান, মামলার আসামী মাজেদকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করতে পারলে ঘটনার বিষয়ে বিস্তারিত জানা যাবে।

বুধবার (১২ মে) দৈনিক যুগান্তরের শেষ পৃষ্ঠায় ‘কুলাউড়ায় সিঁধ কেটে শিশু নিল দুর্বৃত্তরা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews