ভারতীয় খাসিয়ার গুলিতে ৪ বাংলাদেশি গুলিবিদ্ধ ভারতীয় খাসিয়ার গুলিতে ৪ বাংলাদেশি গুলিবিদ্ধ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ভারতীয় খাসিয়ার গুলিতে ৪ বাংলাদেশি গুলিবিদ্ধ

  • মঙ্গলবার, ৩১ মে, ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করায় ভারতীয় খাসিয়াদের গুলিতে ৪ বাংলাদেশি গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার সন্ধ্যার পর  উপজেলার জুমগাঁও-মোকামছড়া সীমান্তে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন— দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের ওয়াজিদ মিয়ার ছেলে মাসুক মিয়া (৪০) ও তার ছোট ভাই ইমান আলী (৩৫), একই গ্রামের আজাদ মিয়ার ছেলে নয়ন মিয়া (৩৫) ও ঝুমগাঁও গ্রামের আজিজ মিয়ার ছেলে সুমন মিয়া (৩২)।

বাংলাবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদির বলেন, শোনেছি খাসিয়াদের গুলিতে চারজন আহত হয়েছেন। তবে তাদের পরিবার গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি স্বীকার করেনি।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, ঝুমগাঁও সীমান্ত এলাকায় ভারতীয় খাসিয়াদের গুলিতে চারজন আহত হওয়ার খবর পেয়েছি।

বিজিবির সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান বলেছেন, সোমবার সন্ধ্যার পর দোয়ারাবাজার উপজেলার জুমগাঁও সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। চিকিৎসার জন্য তাদেরকে সিলেটে পাঠানো হয়েছে।

স্থানীয়ভাবে জানা গেছে, গুলিবিদ্ধরা সন্ধ্যার পর সীমান্ত থেকে কাঠ আনতে গিয়েছিল। ঘটনাটির খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বিজিবি অধিনায়ক।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews