শ্রীমঙ্গলে সরকারি কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় শ্রীমঙ্গলে সরকারি কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

শ্রীমঙ্গলে সরকারি কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়

  • সোমবার, ২০ জুন, ২০২২

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় অনুষ্টিত হয়েছে। সোমবার (২০ জুন) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গলের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) শ্রীমঙ্গলের সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ নেছার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

দুপ্রক সদস্য ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্ধীপ তালুকদার। মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য ও দুপ্রকের পরিচিতি ও কার্ডক্রম ব্যাখ্যা এবং শ্রীমঙ্গলে আশুকরনীয় বিষয়ে পরিকল্পনা উপস্থিপন করেন দুপ্রকের সাধারণ সম্পাদক আলহাজ¦ আব্দুর রউফ তালুকদার।

মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন উপজেলা কৃষি অফিসার নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, স্বাস্থ্য কর্মকর্তার প্রতিনিধি পার্থ সারথী সিংহ উপজেলা মহিলা অধিদপ্তরের মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: তরিকুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সজল চন্দ্র সুত্রধর, সাব-রেজেষ্ট্রার নিরোদ বরন বিশ^াস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, শ্রীমঙ্গল রেলওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অঞ্জন কুমার পাল, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার ( সেবা) সৌরভ পাল, টিআইবি এরিয়া কো অর্ডিনেটর পারভেজ কৈরী, দুপ্রক সদস্য ডা. পুস্পিতা খাস্তগীর ও মো: কাওছার ইকবাল প্রমুখ। মতবিনিময় সভায় শ্রীমঙ্গল উপজেলায় সরকারি বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তা ও উপজেলা দুর্নূতি প্রতিরোধ কমিটি দুপ্রকের সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়াও দুপ্রকের কার্যক্রমের সহযোগীয় উপস্থিত ছিলেন সনাক টিআইবি’র সহযোগী সংগঠন ইয়েস গ্রুপের সদস্য আব্দুর রহিম, সৈকত ব্যানার্জী ও টি এইচ শীতল সিংহ।

মতবিনিময় সভায় কর্মকর্তারা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর কাজের প্রশংসা করেন এবং দুর্নীতি বিরোধী সামাজিক কার্যক্রমের সাথে আরো নিবিড় ভাবে আরো কাজ করার আগ্রহ প্রকাশ করেন। বক্তারা সরকারী বিভিন্ন অফিস টু অফিস গিয়ে মতবিনিময় ও কিভাবে কাজ করা যায় তার পরিকল্পনা করার আহবায়ন জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews