শ্রীমঙ্গলে ট্রেনে কাটা যুবকের লাশ উদ্ধার শ্রীমঙ্গলে ট্রেনে কাটা যুবকের লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শ্রীমঙ্গলে ট্রেনে কাটা যুবকের লাশ উদ্ধার

  • বুধবার, ২২ জুন, ২০২২

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রেনে কাটা পড়ে পাপ্পু বৈদ্য নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার (২১ জুন) বিকেলে শহরতলীর ভাড়াউড়া চা বাগানের রেলগেইট এলাকায় এ থেকে শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

উদ্ধার করা নিহতের পরিচয় নিশ্চিত করতে মৌলভীবাজার পিবিআইকে খবর দেয় রেলওয়ে পুলিশ। পরে মৌলভীবাজার পিবিআই ক্রাইমসিন তথ্যপ্রযুক্তির মাধ্যমে রাত দেড়টার দিকে মৃতদেহের পরিচয় শনাক্ত করে।
রেলওয়ে থানার অফিসার ইনচার্জ অঞ্জন কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে রেলে কাটা পড়ে নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্য মামলা রেকর্ড করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews