বড়লেখায় পরিবেশমন্ত্রীর আশ্রয়কেন্দ্র পরিদর্শণ ও ত্রাণ বিতরণ বড়লেখায় পরিবেশমন্ত্রীর আশ্রয়কেন্দ্র পরিদর্শণ ও ত্রাণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় পরিবেশমন্ত্রীর আশ্রয়কেন্দ্র পরিদর্শণ ও ত্রাণ বিতরণ

  • বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শণ করেন। এসময় তিনি উপজেলার ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়, চিন্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাকালুকি উচ্চ বিদ্যালয়, ইউনাইটেড উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয়কেন্দ্রসহ ১০টি বন্যা আশ্রয়কেন্দ্রের দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের দেড় হাজার প্যাকেট খাদ্যসামগ্রি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, আমেরিকা প্রবাসী আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন প্রমুখ।

এদিকে দেশের সর্ববৃহৎ হাওর হাকালুকি হাওরের পানি বৃদ্ধি অব্যাহত থাকায় বন্যা দীর্ঘস্থায়ী হওয়ার আশংকা করা হচ্ছে। গত ৮ দিন ধরে অবর্ণনীয় দুর্ভোগ পোয়াচ্ছেন উপজেলার সুজানগর, বর্নি, তালিমপুর, দাসেরবাজার ও নিজ বাহাদুরপুর ইউনিয়নের পানিবন্দি লক্ষাধিক বানভাসি মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews