কুলাউড়ায় বানভাসি মানুষের পাশে সাবেক এমপি এমএম শাহীন কুলাউড়ায় বানভাসি মানুষের পাশে সাবেক এমপি এমএম শাহীন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় বানভাসি মানুষের পাশে সাবেক এমপি এমএম শাহীন

  • মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়ায় স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। তিনি ২৭ জুন বিকেলে ত্রাণ সহায়তা নিয়ে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থানরত বানভাসিদের কাছে ছুটে যান।

ধারাবাহিক ত্রাণ বিতরণের অংশ হিসেবে সোমবার প্রথম দিন কুলাউড়া পৌর এলাকার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজ, কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী স্কুল এন্ড কলেজ, ছকাপন স্কুল এন্ড কলেজ, কাদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাশিমপুর মাদ্রাসা, উছাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থানরতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন। এসময় এম এম শাহীন বন্যা দুর্গতদের খোঁজ খবর নেন। তিনি কুলাউড়াকে বন্যা দুর্গত এলাকা হিসেবে ঘোষণার দাবি জানান।

তিনি আরো বলেন, বন্যায় কুলাউড়ার চিত্র কতটা ভয়াবহ স্বচক্ষে না দেখলে বলা মুশকিল। কুলাউড়া উপজেলায় বানভাসি মানুষের দুঃখ-দুর্দশা দেখে আমিও মর্মাহত। আশ্রয়কেন্দ্রগুলোতে মানুষ মানবেতর জীবনযাপন করছে। তাদের এই দু:খ দেখে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে এবং প্রবাসীরা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদেরকে কুলাউড়াবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, রাজনীতিবিদ সৈয়দ তফজ্জুল হোসেন তফই, আব্দুল আজিজ চৌধুরী শামীম, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন কবির, সহ সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী, কাদিপুর ইউপি সদস্য খসরু মিয়া, আতিকুল ইসলাম, ফাহিমুল ইসলাম, সাবেক ইউপি সদস্য বেদেনা বেগম, ব্যবসায়ী সোহেল আহমদ, মেহেদী হাসান খালিক, হুমায়ুন রশীদ রাজন, সংগঠক ফয়েজ আহমদ, আশিকুল ইসলাম বাবু, আব্দুল ওয়াহিদ তালিম, রিফাজ রহমান অমিত প্রমূখ। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews