কুলাউড়ায় বানভাসি মানুষের পাশে সাবেক এমপি এমএম শাহীন কুলাউড়ায় বানভাসি মানুষের পাশে সাবেক এমপি এমএম শাহীন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কুলাউড়ায় বানভাসি মানুষের পাশে সাবেক এমপি এমএম শাহীন

  • মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়ায় স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। তিনি ২৭ জুন বিকেলে ত্রাণ সহায়তা নিয়ে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থানরত বানভাসিদের কাছে ছুটে যান।

ধারাবাহিক ত্রাণ বিতরণের অংশ হিসেবে সোমবার প্রথম দিন কুলাউড়া পৌর এলাকার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজ, কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী স্কুল এন্ড কলেজ, ছকাপন স্কুল এন্ড কলেজ, কাদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাশিমপুর মাদ্রাসা, উছাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থানরতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন। এসময় এম এম শাহীন বন্যা দুর্গতদের খোঁজ খবর নেন। তিনি কুলাউড়াকে বন্যা দুর্গত এলাকা হিসেবে ঘোষণার দাবি জানান।

তিনি আরো বলেন, বন্যায় কুলাউড়ার চিত্র কতটা ভয়াবহ স্বচক্ষে না দেখলে বলা মুশকিল। কুলাউড়া উপজেলায় বানভাসি মানুষের দুঃখ-দুর্দশা দেখে আমিও মর্মাহত। আশ্রয়কেন্দ্রগুলোতে মানুষ মানবেতর জীবনযাপন করছে। তাদের এই দু:খ দেখে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে এবং প্রবাসীরা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদেরকে কুলাউড়াবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, রাজনীতিবিদ সৈয়দ তফজ্জুল হোসেন তফই, আব্দুল আজিজ চৌধুরী শামীম, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন কবির, সহ সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী, কাদিপুর ইউপি সদস্য খসরু মিয়া, আতিকুল ইসলাম, ফাহিমুল ইসলাম, সাবেক ইউপি সদস্য বেদেনা বেগম, ব্যবসায়ী সোহেল আহমদ, মেহেদী হাসান খালিক, হুমায়ুন রশীদ রাজন, সংগঠক ফয়েজ আহমদ, আশিকুল ইসলাম বাবু, আব্দুল ওয়াহিদ তালিম, রিফাজ রহমান অমিত প্রমূখ। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews