জুড়ীতে বন্যার্তদের মাঝে জামায়াত আমীরের ত্রাণ বিতরণ জুড়ীতে বন্যার্তদের মাঝে জামায়াত আমীরের ত্রাণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

জুড়ীতে বন্যার্তদের মাঝে জামায়াত আমীরের ত্রাণ বিতরণ

  • মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

স্মরণকালের ভায়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বন্যার্তদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণকালে বাংলাদেশ জামায়াত ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বলেন, আমরা আল্লাহর ভয় ও আর্থ-মানবতার সেবায় কাজ করে যাচ্ছি। জামায়াতে ইসলামীর প্রতিটি কর্মী হল একেজন সমাজকর্মী। জামায়াতের পাশাপাশি সকল সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে দাড়াঁলে এ সমস্যা কিছুটা লাঘব হবে। আমাদের প্রতিটিকর্মী অসহায়- বর্ন্যাতদের ঘরেঘরে গিয়ে কাঁধে করে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছে। বর্ন্যাতদের নিয়ে রাজনীতি ও ফটোসেশন না করে মানবতার প্রতি ভালোবাসার দায়বদ্ধতা নিয়ে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। এ বন্যায় মানুষের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। মানুষের এ দুঃখ কষ্ট লাঘবে সরকারের বিরাট ভুমিকা রয়েছে। কিন্তু সরকার সেই দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার জুড়ী উপজেলায় ত্রাণসামগ্রী বিতরণপূর্ব আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর (দক্ষিণ) জামায়াতে ইসলামীর আমীর নুরুল ইসলাম বুলবুল, সিলেট মহানগর আমীর ফখরুল ইসলাম, মৌলভীবাজার জেলা আমীর আব্দুল মান্নান, সেক্রেটারী ইঞ্জিনিয়ার এম সাহেদ আলী, সহ-সেক্রেটারী মীর ইয়ামির আলী, নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, পৌর আমীর তাজুল ইসলাম, সদর আমীর ফখরুল ইসলাম, জেলা ছাত্রশিবিরের সভাপতি হাফেজ ফারুক আহমদ মঞ্জু, সেক্রেটারী আব্দুস সামাদ, জুড়ী উপজেলা আমীর হাফেজ নাজমুল ইসলাম, সেক্রেটারী আজিম উদ্দিন, নায়েবে আমীর আব্দুল হাই হেলাল, লুৎফর রহমান সিরাজী, ব্যবসায়ী নজরুল ইসলাম,পশ্চিম জুড়ী ইউনিয়ন জামায়াতের সভাপতি অ্যাডভোকেট শাখাওয়াত হুসেন, জুড়ী উপজেলা ছাত্রশিবিরের সভাপতি দেলোয়ার হুসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews