বড়লেখা দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু বড়লেখা দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

বড়লেখা দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • শনিবার, ২ জুলাই, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী শাহীন আহমদ (৩৫) পাঁচ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার সকালে ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের দোহালিয়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

জানা গেছে, গত ২৮ জুন মঙ্গলবার দুপুরে কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের বড়লেখা উপজেলার কাঠালতলী ব্র্যাক অফিস সংলগ্ন সড়কে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেল আরোহী শাহীন আহমদকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অবস্থার অবনতি ঘটায় চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews