বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ কারেন্ট জাল জব্দ, ২ ব্যবসায়িকে জরিমানা বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ কারেন্ট জাল জব্দ, ২ ব্যবসায়িকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ কারেন্ট জাল জব্দ, ২ ব্যবসায়িকে জরিমানা

  • শনিবার, ৬ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার হাকালুকি হাওরপাড়ের কানুনগো বাজারের বিভিন্ন দোকানে শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে। এসময় আদালত দুইজন ব্যবসায়িকে অর্থদণ্ড দিয়েছে। বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জব্দ অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার (ভুমি) মো. জাহাঙ্গীর হোসাইন। এসআই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেছে।

জানা গেছে, অবৈধ কারেন্ট জাল বিক্রি ও দোকানে মজুদ রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালত উপজেলার হাকালুকি হাওরপাড়ের কানুনগো বাজারের ব্যবসায়ি আব্দুল মান্নানকে ১০ হাজার টাকা ও অপর ব্যবসায়ি আব্দুল মুকিতকে ৫ হাজার টাকা জরিমানা করেছে। এসময় তাদের দোকান থেকে প্রায় ১০ হাজার মিটার দীর্ঘ ৯৭ পিচ অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।

সহকারি কমিশনার (ভুমি) মো. জাহাঙ্গীর হোসাইন জানান, অবৈধ কারেন্ট জাল বিক্রি ও দোকানে মজুদ রাখার দায়ে দুইজন ব্যবসায়িকে অর্থদণ্ড দিয়েছেন। তাদের দোকান থেকে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল বিকেলে জনসমক্ষে পুড়িয়ে ফেলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews