বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময়

বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ

  • শনিবার, ৬ আগস্ট, ২০২২

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় মসজিদে ডেকে নিয়ে ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে অতর্কিত হামলার বিচার চেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গত ইউপি নির্বাচনের উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির চেয়ারম্যান পদের স্বতন্ত্রপ্রার্থী আব্দুল জলিল ফুলু মিয়া। তিনি উপজেলার কাঠালতলী (দক্ষিণ) গ্রামের মৃত মোস্তফা উদ্দিনের ছেলে।

শুক্রবার বিকেলে বড়লেখা পৌরশহরের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আব্দুল জলিল ফুলু মিয়া অভিযোগ করেন, পূর্ব-পরিকল্পিতভাবে গত শুক্রবার উপজেলার দক্ষিণ কাঠালতলী গ্রামের মসজিদে ডেকে নিয়ে ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে প্রতিবেশি মাসুদ শাহীন, নাবলু, ছালু, সেমুন মিয়া, এপলু, জাহান আহমদ, নাবিল আহমদ প্রমুখ তার ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় তিনি গুরুতর আহত হলে স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে ৩ দিন চিকিৎসা নিয়ে তিনি কিছুটা সুস্থ হন। এঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন। কিন্ত আসামীরা তার বড় কোন ক্ষতি করতে পারে বলে তিনি আশংকা করছেন।

কি কারণে তার উপর হামলা চালানো হল সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি নিজেই জানেন না বলে দাবী করেন। তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে তা উদ্ঘাটন করতে সাংবাদিক ও প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঘটনার প্রত্যক্ষদর্শী দাবীদার গ্রামের মুরব্বি মো. মাসুক আহমদ, রিয়াজ উদ্দিন, বিলাল আহমদ, খালেদ আহমদ প্রমুখ। মসজিদের ভেতর একজন মানুষের উপর সঙ্গবদ্ধভাবে হামলা চালানোর ঘটনাকে অত্যন্ত ন্যাক্কারজনক, জঘন্য ও অমানবিক বলে তারা দাবী করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews