কুলাউড়া উপজেলা প্রকৌশলীর উপর হামলা : আইন শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা কুলাউড়া উপজেলা প্রকৌশলীর উপর হামলা : আইন শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ী ছাত্রলীগ সভাপতির হাতে এবার লাঞ্ছিত উপজেলা আ’লীগের নেতারা কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব থানা পুলিশের মতবিনিময় ও পোষাক বিতরণ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনুদানের চেক বিতরণ বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা কুলাউড়ার কাইয়ুম ও তাহমিনা বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন মইনুল ইসলাম শামীম কুলাউড়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন জেলা পরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর জুড়িতে ঘনবসতি এলাকায় করাতকল এলাকাবাসীর সংবাদ সম্মেলন কমলগঞ্জে তথ্য অধিকার দিবস পালিত বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

কুলাউড়া উপজেলা প্রকৌশলীর উপর হামলা : আইন শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা

  • সোমবার, ৮ আগস্ট, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আমিনুল ইসলাম মৃধার উপর রোববার (০৭ আগস্ট) বিকেলে সোয়া ৫টায় হামলা করেছে কতিপয় সন্ত্রাসী। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

এঘটনায় সোমবার ০৮ আগস্ট কুলাউড়া থানায় ৩ জনের নামোল্লেখসহ ৭-৮ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তাছাড়া সোমবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়েছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কুলাউড়া থানার অফিসার ইনচার্জকে অনুরোধ করা হয়েছে।

কুলাউড়া থানার পরিদর্শক আমিনুল ইসলাম জানান, প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা ২০২১ সালের সেপ্টেম্বর মাসে কুলাউড়া উপজেলায় যোগদান করেন। শহরের মাগুরা এলাকায় একটি বাসায় তিনি ভাড়া থাকেন। রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি মোটরসাইকেলে করে ব্যক্তিগত কাজে বাসা থেকে বের হন। একপর্যায়ে কয়েকটি মোটরসাইকেলে করে আসা পাঁচ-সাত জন যুবক পথরোধ করে অতর্কিত হামলা চালায়। পরে যুবকেরা তাঁর মোটরসাইকেলটি ভাঙচুর করে চলে যায়। রাত ১০টার দিকে প্রকৌশলী ৩ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামাসহ ৭-৮ জনের বিরুদ্ধে অভিযোগ দেন। তদন্তের স্বার্থে মামলার আসামীদের নামোল্লেখ করা সম্ভব নয়।

এ বিষয়ে বক্তব্য জানতে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা ফোন ধরেননি। হামলার পর থেকে তিনি কোথায় আছেন তাও জানা যায়নি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, প্রকৌশলীর অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন আছে। কি কারণে হামলা হয়েছে, এব্যাপারে কিছু জানা যায়নি।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকার জানান, একজন অফিসারের বিরুদ্ধে হামলার ঘটনায় আইনশৃঙ্খলা কমিটির সভায় নিন্দা প্রস্তাব আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

জানা যায়, সম্প্রতি প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে উপজেলার ১৩টি ইউনিয়নের চেয়ারম্যানগণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দেন এবং তাঁরা প্রকৌশলীর অপসারণের দাবি জানান। এ দিকে গত ২৪ জুলাই উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রকৌশলী আমিনুলকে বক্তব্য রাখার সুযোগ দিলে কয়েকজন ইউপি চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে ওঠেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews