বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ী ছাত্রলীগ সভাপতির হাতে এবার লাঞ্ছিত উপজেলা আ’লীগের নেতারা কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব থানা পুলিশের মতবিনিময় ও পোষাক বিতরণ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনুদানের চেক বিতরণ বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা কুলাউড়ার কাইয়ুম ও তাহমিনা বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন মইনুল ইসলাম শামীম কুলাউড়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন জেলা পরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর জুড়িতে ঘনবসতি এলাকায় করাতকল এলাকাবাসীর সংবাদ সম্মেলন কমলগঞ্জে তথ্য অধিকার দিবস পালিত বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর

  • মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় গ্রামের বাড়িতে ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না প্রবাসী আব্দুল হাদীর (৪৮)। সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে যাওয়ার সময় মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে বিয়ানীবাজার-সিলেট সড়কের গোলাপগঞ্জের ফুলবাড়ি লরিফর নামক স্থানে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হয়েছেন। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পশ্চিম পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে। এ সড়ক দুর্ঘটনায় বড়লেখার বিছরাবন্দের আরেক বিদেশ যাত্রী শিব্বির আহমদসহ আরো তিন যাত্রী আহত হয়েছেন। এদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আব্দুল হাদি দীর্ঘদিন ধরে দুবাইতে ছিলেন। সম্প্রতি তিনি ছুটিতে দেশে আসেন। ছুটি কাটিয়ে হাদি মঙ্গলবার (৯ আগস্ট) দুবাই যাওয়ার উদ্দেশ্যে বড়লেখা থেকে প্রাইভেটকার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে রওয়ানা দেন। সকাল সাড়ে ৬টার দিকে তাদের বহনকারী কারটি বিয়ানীবাজার-সিলেট সড়কের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নামক স্থানে সিলেট-জকিগঞ্জ সড়কের সম্মুখে পৌঁছালে বিপরীত দিক আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলের নিহত হন আব্দুল হাদি। আহত হন আরো আরো তিন যাত্রী। দুর্ঘটনার পরই ট্রাকের চালক পালিয়ে যান।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি রফিকুল ইসলাম দুর্ঘটনায় বড়লেখার এক ব্যক্তি নিহত হওয়ার সত্যতা স্বীকার করে জানান, এ সড়ক দুর্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদেরকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews