কুলাউড়ায় সড়ক  দূর্ঘটনায় ব্রাহ্মণবাজার ইউপি জাসদ সভাপতির মৃত্যু কুলাউড়ায় সড়ক  দূর্ঘটনায় ব্রাহ্মণবাজার ইউপি জাসদ সভাপতির মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় সড়ক  দূর্ঘটনায় ব্রাহ্মণবাজার ইউপি জাসদ সভাপতির মৃত্যু

  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

এইবেলা ডেস্ক :: মৌলভীবাজারের কুলাউড়ায় ব্রাহ্মণবাজার ইউনিয়ন জাসদের সভাপতি মুজিবুর রহমান জাকারিয়া (৫৬) মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাজার-ভাটেরা সড়কের জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে।

জানাযায়, ব্রাহ্মণবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের সামনে মটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে তিনি গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। তাৎক্ষণিক মুসলিম এইড হাসপাতালে নেয়া হয় এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে তিনটায় তিনি মারা যান।

নিহতের বাড়ী ব্রাহ্মণবাজার ইউনিয়নের নবীনগর গ্রামে।  মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ব্রাহ্মণবাজার ইউনিয়ন জাসদের সভাপতির মৃত্যুতে উপজেলা ও ইউনিয়ন জাসদের নেতাকর্মীরা শোক জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews