কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন

  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

মো. বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর :: কুড়িগ্রামে তিন তলা বিশিষ্ট জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বহুতল নতুন ভবন উদ্বোধন করেছেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।

১১ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে  কুড়িগ্রাম পুরাতন স্টেশন এলাকায় অবস্থিত জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।

অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেদুল হাসান, সাংসদ পুত্র হাফেজ আবু সুফিয়ান পাভেল, সদর এলজিইডির প্রকৌশলী রিশাদ জামান, সহকারী প্রকৌশলী আতিয়ার রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কার্নিজ ফাতেমা প্রমূখ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি পনির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন-এই প্রতিষ্ঠান আমার বাবার গড়া। এলাকার ছেলে-মেয়েদের শিক্ষিত করতে তিনি পুরাতন শহরে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। শিক্ষা ক্ষেত্রে তার ব্যাপক অবদান রয়েছে।

সন্তানদের শিক্ষিত হিসেবে গড়ে তুলতে মা যেমন ভূমিকা রাখে তেমনি বিদ্যালয়ের শিক্ষকগণও একই ভূমিকা রাখেন।  প্রতিটি মাকে তার সন্তানকে শিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে। তাহলে জাতি শিক্ষিত হবে।  দেশ উন্নত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews