বড়লেখায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বড়লেখায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ইফতারির জন্য ১০ লক্ষ টাকা বিতরণ করলো সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকে সেহরি ও ইফতারি নিয়ে অস্বচ্ছলদের পাশে ছায়াপথ সংগঠন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ওরিয়েন্টশন কুড়িগ্রামে ‘ভাওয়াইয়া মুকুট’ উপাধি পেলেন অনন্ত কুমার দেব প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ

বড়লেখায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্তদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষরোপনসহ নানা কর্মসূচির মধ্যে দিয়ে সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলামের সঞ্চালনায় উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজ উদ্দিন, সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসাইন, থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জাকির হোসেইন।

বড়লেখা নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজে অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও প্রভাষক এমএ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী।

পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরীর সভাপতিত্বে পৌরসভা আয়োজিত শোকসভায় বক্তব্য দেন ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক সাংবাদিক ইকবাল হোসেন স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, পৌর সহকারি প্রকৌশলী আব্দুল মান্নান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews