কমলগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কমলগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি:: বিএনপি-জামাতের সন্ত্রাসী নৈরাজ্য,তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় বৃষ্টির মধ্যে উপজেলার কমলগঞ্জ পৌর পরিষদ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়।

এসময় কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমেদের নেতৃত্বে হাজারো যুবলীগ নেতাকর্মীদের উপস্থিতিতে বের হওয়া বিশাল বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা প্রাঙ্গনে এসে শেষ হয় এবং পরে কমলগঞ্জ পৌরসভা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ।

কমলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্ত দেন,উপজেলা যুবলীগের সাবেক অর্থ সম্পাদক আসিফ নিয়াজ রনি, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু,উপজেলা যুবলীগের সদস্য, আবুল কালাম, মোস্তাফিজুর রহমান,আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews